Header Ads

Social Marketing Company-তে কাউন্সেলর (মহিলা) পদে নিয়োগ

Standard of service Post e-center
সোশ্যাল মার্কেটিং কোম্পানী
নিয়োগ বিজ্ঞপ্তি
সোশ্যাল মার্কেটিং কোম্পানী (এসএমসি) দীর্ঘদিন ধরে সারাদেশে জাতীয় লক্ষ্যমাত্রা অর্জনে প্রজনন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা এবং শিশু স্বাস্থ্য বিষয়ে কাজ করে আসছে। বর্তমানে এসএমসি দাতা সংস্থা USAID এর আর্থিক সহায়তায় প্রাইভেট সেক্টরের সেবা প্রদানকারীগনকে সম্পৃক্ত করে দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা (আইইউডি ও ইমপৱ্যান্ট) সেবা বৃদ্ধি ও সেবা গ্রহণ সহজলভ্য করার লক্ষ্যে প্রকল্প বাস্তবায়ন করছে। এই কার্যক্রম ও সেবাকে আরো গতিশীল করার লক্ষ্যে এ সংক্রান্ত প্রমোশনাল ক্যাম্পেইন এর আওতায় মাঠপর্যায়ে চুক্তিভিত্তিক কিছু সংখ্যক নারী কর্মী নিয়োগ করা হবে।
পদের সংখ্যা
পদের নাম
শিক্ষাগত যোগ্যতা
বয়স
জেলা সদর সমূহ / কর্ম এলাকা
০৫
কাউন্সেলর (মহিলা)
স্নাতক ডিগ্রী
(সমাজ বিজ্ঞানে অগ্রাধিকার)
২৫-৩৫ বছর
সিরাজগঞ্জ, মৌলভীবাজার, কুমিলৱা, নোয়াখালী এবং মোহাম্মদপুর (ঢাকা) ।
অন্যান্য যোগ্যতা:

সংশ্লিষ্ট উপজেলার বিবাহিত নারী প্রার্থী এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সেবা কার্যক্রমে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
দায়িত্ব কর্তব্য সমূহ:
  • নির্দিষ্ট এলাকায় লক্ষিত জনগোষ্ঠির মধ্যে দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতির চাহিদা সৃষ্টি ও পদ্ধতি গ্রহণে উৎসাহ বাড়ানো।
  • দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতির সম্ভাব্য গ্রহীতার তালিকা তৈরি ও নিয়মিত ফলো-আপ করা।
  • বাড়ি বাড়ি গিয়ে এবং নির্দিষ্ট ডাক্তারের চেম্বারে অপেক্ষমান সেবা গ্রহীতাদের সাথে আন্ত:ব্যক্তিক যোগাযোগের মাধ্যমে সক্ষম দম্পতির মাঝে দীর্ঘমেয়াদী সহ বিভিন্ন পরিবার পরিকল্পনা পদ্ধতি সংক্রান্ত সচেতনতা বৃদ্ধি ও প্রয়োজনে সেবা গ্রহনে সহায়তা নিশ্চিত করা।

আগ্রহী প্রার্থীগণকে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সাম্প্রতিক সময়ের দুই কপি পাসপোর্ট সাইজ ছবি এবং দুই জন অনাত্মীয় পরিচয়দানকারীর নাম, ঠিকানা ও মোবাইল নম্বর উল্লেখপূর্বক আগামী ২৪ নভেম্বর, ২০১৮ তারিখের মধ্যে মানব সম্পদ বিভাগ, সোশ্যাল মার্কেটিং কোম্পানী, এসএমসি টাওয়ার, ৩৩, বনানী বা/এ, ঢাকা-১২১৩ বরাবর আবেদনপত্র প্রেরণের জন্য অনুরোধ করা হচ্ছে। এক্ষেত্রে যে কোন ধরণের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে।
বি: দ্র: খামের উপর অবশ্যই আবেদনকৃত পদ উপজেলার নাম উলেৱখ করতে হবে।

No comments

Powered by Blogger.