Header Ads

Post E Centre24 News

সেবা পোস্ট ই-সেন্টারের আদর্শ

ছবিঃ সংগৃহীত
আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে আজ মঙ্গলবার (৫ জুন) মাঠে নামবে বাংলাদেশ। প্রথম ম্যাচে ৪৫ রানে হারা বাংলাদেশের এই ম্যাচে জয়ের কোনো বিকল্প নেই। আজকের ম্যাচ হাতছাড়া হলেই সিরিজ থেকে ছিটকে যাবে টাইগাররা। যার কারণে জয়ে ফিরতে আজ টাইগার একাদশে বেশ কিছু পরিবর্তনও দেখা যেতে পারে।
দেরাদুনের রাজীব গান্ধী স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় ম্যাচটি শুরু হবে।
দেরাদুনের মেঘলা আবহাওয়ার কারণে এই ম্যাচে পেসারদের চেয়ে বেশি সুবিধা পেতে পারেন স্পিনাররা। সেক্ষেত্রে দলের অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে দেখা যেতে পারে মেহেদি হাসান মিরাজকে। আর মিরাজ একাদশে স্থান পেলে বাদ যেতে পারেন আবু জায়েদ রাহী। আর যদি ব্যাটিং সাইড চিন্তা করা হয় তাহলে প্রথম ম্যাচে বাদ পড়া সৌম্য সরকারকে একাদশে দেখা যেতে পারে। এর ফলে মোসাদ্দেক হোসেন বাদ যেতে পারে।
এদিকে ফিনিসারের দায়িত্ব থেকে গত ম্যাচে ব্যার্থ ছিলো সাব্বির রহমান। তাই তার পরির্বতে দেখা যেতে পারে আরিফুল হককে।
অপরদিকে প্রথম ম্যাচের একাদশেই বেশ সফল আফগানিস্তান। যার কারণে জয়ের ছন্দ ধরে রাখতে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামতে পারেন রশিদ খানের দল।
দুই দলের সম্ভাব্য একাদশ:
বাংলাদেশ: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, সৌম্য সরকার/আবুল হাসান রাজু, মেহেদি হাসান মিরাজ/আবু জায়েদ রাহী, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু।
আফগানিস্তান: মোহাম্মদ শাহজাদ, উসমান গনি, আজগর স্টানিকজাই (অধিনায়ক), নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, সামিউল্লাহ শেনওয়ারি, শফিকউল্লাহ, রশিদ খান, করিম জানাত, মুজিব উর রহমান, শাপুর জাদরান।

No comments

Powered by Blogger.