Header Ads

সোনালী ব্যাংকের ৭৪৮ পদে লিখিত পরীক্ষা ১৮ মে

সেবা পোস্ট ই-সেন্টারের আদর্শ
সরকারি আর্থিক প্রতিষ্ঠান সোনালী ব্যাংক লিমিটেডে ৭৪৮টি ‘অফিসার (ক্যাশ)’ পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা আগামী ১৮ মে (শুক্রবার) অনুষ্ঠিত হবে।  ওই দিন সকাল ১০ থেকে দুপুর ১২টা পর্যন্ত একযোগে ঢাকার তিনটি কেন্দ্রে পরীক্ষা নেয়া হবে।
আজ বৃহস্পতিবার বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট থেকে এ তথ্য জানা গেছে। সেখানে পরীক্ষা কেন্দ্রের আসন বিন্যাসও দেয়া হয়েছে।
উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজে ১০০০৫১ থেকে ১৮৭৭৬০ রোল; মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট (কাফরুল, মিরপুর ১০) ১৮৭৮১৪ থেকে ৩০৩০৯৪ রোল এবং গ্রিনফিল্ড স্কুল অ্যান্ড কলেজ মিরপুরে ১০৩০৩১২২ থেকে ৩৫৬২৪৭ রোলধারী পরীক্ষার্থীরা অংশ নেবেন।
পরীক্ষার নির্দেশনায় বলা হয়েছে, পরীক্ষার শুরুর অন্তত এক ঘণ্টা আগে পরীক্ষার্থীদের কেন্দ্রে উপস্থিত থাকতে হবে। আগের প্রবেশপত্র লিখিত পরীক্ষার প্রবেশপত্র হিসেবে গণ্য হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশ নিতে দেওয়া হবে না। এ ছাড়া পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্টওয়াচ ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস নেয়া যাবে না।
অফিসার (ক্যাশ) পদে নিয়োগ পেতে আবেদনকারীরা গত ২৭ এপ্রিল  প্রিলিমিনারি পরীক্ষায় অংশ নেন। এতে ১০ হাজার ২৩৫ জন প্রার্থী পাস করেন। তারা এবার লিখিত পরীক্ষায় অংশ নেবেন। এরপর মৌখিক পরীক্ষার মাধ্যমে চূড়ান্তভাবে প্রার্থী বাছাই করা হবে নিয়োগের জন্য।

No comments

Powered by Blogger.