Header Ads

মদন গোপাল সুইটস কেবিনকে ৫০ হাজার টাকা জরিমানা

সেবা পোস্ট ই-সেন্টারের আদর্শ

ছবি: প্রতিনিধি
প্রদর্শিত মূল্য তালিকার চেয়ে বেশি দামে মিষ্টি বিক্রি করায় কিশোরগঞ্জ শহরের গৌরাঙ্গবাজার এলাকার মদন গোপাল সুইটস কেবিনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৮ মে) কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ তমাল ও মনোয়ার আহাদ এর সমন্বয়ে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ জানান, শহরের গৌরাঙ্গবাজার এলাকার মদন গোপাল সুইটস কেবিন নামের মিষ্টির দোকানে মূল্যতালিকা টানানো থাকলেও মূল্যতালিকায় লিখা মূল্যের চেয়েও বেশি মূল্য নেয়া হয়, এমন অভিযোগ দীর্ঘদিন ধরে রয়েছে।
সোমবার (২৮ মে) মিষ্টির দোকানটিতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ তমাল ও মনোয়ার আহাদ ক্রেতা সেজে মিষ্টি কিনতে যান। দোকান মালিক নিবেদন বসাক মূল্য তালিকায় উল্লেখিত মূল্যের চেয়েও প্রতিটি আইটেম এ ৪০ টাকা করে বেশি মূল্য চান।
এ সময় সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ সেখানে উপস্থিত হয়ে মূল্যতালিকার চেয়ে বেশি মূল্য চাওয়ার প্রমাণ হাতেনাতে পান। পরে দোকান মালিক নিবেদন বসাক অপরাধ স্বীকার করে নেয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৮ ধারায় ৫০ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

No comments

Powered by Blogger.