Header Ads

ওয়ানডে থেকেও অবসর নিবেন মাশরাফি!

সেবা পোস্ট ই-সেন্টারের আদর্শ

ছবি : সংগৃহীত
বাংলাদেশ ক্রিকেট দলের উজ্জ্বল নক্ষত্র মাশরাফি বিন মর্তুজা। তাকে বলা হয় বাংলাদেশের সফল অধিনায়ক। এই ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক টি-টোয়েন্টি ফরম্যাটকে বিদায় জানিয়েছেন গতবছর আর ইনজুরির কথা মাথায় রেখেই টেস্ট খেলা হয় না তার।
বাংলাদেশের হয়ে এখন শুধুমাত্র ওয়ানডে ফরম্যাটকেই নেতৃত্ব দিচ্ছেন তিনি। কিন্তু এই ওয়ানডে ফরম্যাটে আর কতদিন খেলবেন মাশরাফি এমন প্রশ্ন অনেকেরই মনে। দীর্ঘ ১৮ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলছে মাশরাফি। আর সেই প্রশ্নের উত্তরটা দিয়েছেন তিনি নিজেই।
রূপচাঁদা-প্রথম আলো ক্রীড়া পুরস্কারে পাঠকের ভোটে বর্ষসেরা হয়েছেন মাশরাফি বিন মুর্তজা। সেখানেই নিজের ক্রিকেট ভবিষ্যৎ নিয়ে কথা বলেছেন এই টাইগার দলপতি।
দেশের হয়ে আরো এক বছর খেলার ইচ্ছা আছে তার। আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশকে ভালো কিছু উপহার দিয়েই ক্রিকেটকে বিদায় জানাবেন তিনি।
এ ব্যাপারে মাশরাফি বিন মর্তুজা বলেন, ‘১৮ বছর ধরে খেলছি। ইচ্ছে আছে ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত যাওয়ার। সবাই দোয়া করবেন। চেষ্টা করি সব সময়ই ফিট থাকার। অনেক চোটে পড়েছি। পাঁচ-ছয় বছর সামলে চলছি। দেখা যাক সামনে কী হয়। সব ঠিকঠাক থাকলে ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত খেলার ইচ্ছে আছে।’
২০১৯ সালের জুন মাসে ইংল্যান্ডে বসবে বিশ্বকাপের আসর। সেখানে গ্রুপ পর্বে মাশরাফির নেতৃত্বে ৯টি ম্যাচ খেলবে লাল-সবুজের দল বাংলাদেশ। হয়তো এই বিশ্বকাপ দিয়েই ক্যারিয়ারের ইতি টানবেন বাংলাদেশের সফল এই অধিনায়ক।

1 comment

Post E Centre said...

কেন মাশরাফি অবসর নিবেন..........পড়ুন বিস্তারিত।

Powered by Blogger.